অবশেষে কাদের মির্জার ঘুষি মারার বিষয়ে মুখ খুললেন সেই বৃদ্ধ! (ভিডিও সহ)

ঈদুল আজহা উপলক্ষে অ’সহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণের সময় নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জার বৃ’দ্ধকে ঘু’ষ ি মা’রার বি’ষয়ে মুখ খুললেন সেই বৃ’দ্ধ।
শনিবার (১৭ জুলাই) সেই বৃ’দ্ধ আবার সাহায্য নিতে এসেছেন বসুরহাট পৌরসভা কার্যালয়ে। তার পরিচয় পাওয়া গেছে। তিনি বসুরহাট পৌরসভার বাসি’ন্দা। তার নাম এনামুল হক কালু।

বৃ’দ্ধ এনামুল হক কালু বলেন, কাপড় দেওয়ার সময় আমর’া ঝামেলা করি দেখে মেয়র সাহেব (আবদুল কাদের মির্জা) হাত দিয়ে সরিয়ে দিয়েছেন। আমা’রে কোনো মা’রে নাই, কিচ্ছু করে নাই।
তিনি খুব ভাল মানুষ। গরিব মানুষকে তিনি সাহায্য করেন। তিনি আরও বলেন, আমি আজকে আবার এসেছি মেয়র সাহেবের কাছ থেকে চাল নেওয়ার জন্য।
আমি নিজ থেকে এসেছি উনার বিরু’দ্ধে আমা’র কোনো অ’ভিযোগ নাই। উনি সব সময় আমা’দের সাহায্য করেন।
এর আগে শুক্রবার (১৬ জুলাই) সকালে ঈদুল আজহা উপলক্ষে অ’সহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি

বিতরণের সময় নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার এক অ’সহায় বৃ’দ্ধকে ঘু’ষ ি মা’রার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।
বি’ষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন কাদের মির্জা। ২০ মিনিট ৫৮ সেকেন্ডের ফেসবুক লাইভের মধ্যে ১৭ মিনিট ৩০ সেকেন্ডের সময় দেখা যায়, কাদের মির্জা এক বৃ’দ্ধকে শাড়ি দিয়েছেন।
বৃ’দ্ধ শাড়িটি পরিবর্তন করতে চাইলে কাদের মির্জা তার বুকে ঘু’ষ ি মে’রে সরিয়ে দেন। এরপর সেই বি’ষয়টি নিয়ে শুক্রবার (১৬ জুলাই) রাত ৯টা ৪০ মিনিটে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন মেয়র আবদুল কাদের মির্জা।

About desk

Check Also

স্ত্রীকে বৃ’দ্ধে’র কাছে বি’ক্রি করে ফোন কি’ন’লো স্বা’মী!

বিয়ের মাত্র দু’মাস পরেই নিজের স্ত্রীকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। অভিযুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *