Breaking News

অবশেষে কোপাল খুললো সেই আ’ত্ম’হ’ত্যা’র চে’ষ্টা কারির’ শাকিবের সঙ্গে নৈশভোজের গৃহবধূ!

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান বর্তমানে ‘গলুই’ সিনেমার শুটিং করছেন। এ সিনেমার শুটিং-এর জন্য তিনি জামালপুরে অবস্থান করছেন। শাকিব খান মানেই শুটিং-এর মাঝে উপচে পড়া ভীড়। আর এই ভীরের কারণেই বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হলো ‘গলুই’ টিমকে।

স্থানীয় সূত্রে জানা যায়, নায়ক শাকিব খানের শুটিং দেখতে না পেরে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছেন। গেলো ১১ অক্টোবর গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী এমন ঘটনা ঘটিয়েছেন।
তবে এই ঘটনা প্রসঙ্গে কিছুই জানেন না বলে জানিয়েছেন মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক।

এ ঘটনা প্রসঙ্গে ‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু বলেছেন, তিনিও এ খবর শুনেছেন। একাধিক মাধ্যমে যোগাযোগ করে তার কাছে ঘটনাটি সত্য বলে মনে হয়েছে। ওই নারীর পরিবারের খোঁজ পেলে তাকে আমরা নৈশভোজের আয়োজন করে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়ই উপস্থিত থাকবেন।

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

About desk

Check Also

মেহজাবিনের একি হাল!

লিওনা হেইদারন। জাপানের তৈরি ভিডিও গেম। গেমসের লিওনা হেয়দারন একটি কাল্পনিক চরিত্র। নানা চড়াই উতরাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *