Breaking News

ইনজেকশন দেওয়ার পর অসুস্থ ১৫ শিশু, হাসপাতালে বিক্ষোভ

হাসপাতালে আসা সাধারণ জ্বর-সর্দি উপসর্গের কয়েকজন শিশুকে ইনজেকশন দেওয়া হয়। এতে সুস্থ হওয়ার বদলে আরো অসুস্থ হয়ে পড়ে তারা। প্রায় ১৫ জন শিশুর এ সমস্যা হয়। যা শেষপর্যন্ত গড়ায় বিক্ষোভে।
সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইসের খবরে জানা যায়, ঘটনাটি ঘটে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দুর্গাপুর মহকুমা হাসপাতালে। এই ঘটনায় ওই হাসপাতালে তুমুল বিক্ষোভ হয়। পরবর্তীতে তাতে হস্তক্ষেপ করতে হয় পুলিশকে। শুক্রবার ওই ১৫ শিশুকে ইনজেকশন দেওয়া হয়েছিল।

জানা গেছে, জ্বর-সর্দির উপসর্গ নিয়ে দুর্গাপুর মহকুমা হাসপাতাল ভর্তি হয় ৪৫ শিশু। তখন তাদের ইনজেকশন দেওয়া হয়। বিকেলে ফের একই ইনজেকশন দেওয়া হয়। তারপর থেকেই অসুস্থ হয়ে পড়তে থাকে একের পর এক শিশু। যার সংখ্যা ১৫ জন পর্যন্ত গড়ায়।

এ বিষয়ে রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তী বলেন, সাত শিশুকে অন্যত্র নিয়ে গিয়েছেন আতঙ্কিত অভিভাবকরা। তবে হাসপাতালে ভর্তি বাকি আট শিশু এখন সুস্থ ও ভালো আছে। কেন এমন হলো তা জানতে ইনজেকশনের ভায়াল পরীক্ষার জন্য আলাদা করে রাখা হয়েছে।

দুর্গাপুর মহকুমা হাসপাতালের সুপার ধীমান মণ্ডল বলেন, আতঙ্কিত হওয়ার মতো কিছু হয়নি। ইনজেকশনের পার্শ্ব প্রতিক্রিয়ার ফলে এই ঘটনা ঘটেছে। সবাই এখন ঠিক আছে।

About desk

Check Also

পূজামণ্ডপে কোরআন রাখা কে এই ইকবাল?

কুমিল্লার নানুয়াদিঘির পাড়ের পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রেখেছিলেন যে ব্যক্তি তাকে সিসি ক্যামেরার ফুটেজ দেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *