এবার প্রাক্তন স্ত্রীর পরকীয়া নিয়ে মুখ খুললেন অপূর্ব

পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও শাম্মা দেওয়ান। এটি অপূর্বের তৃতীয় বিয়ে। এর আগে এই অভিনেতার সাবেক স্ত্রী নাজিয়া হাসান এক ফেসবুক স্ট্যাটাসে জানান, পরকীয়ায় যুক্ত ছিলেন অপূর্ব।নাজিয়া হাসান স্পষ্টত ফেসবুকে লিখেছেন, ‘চার বছরের প্রেম সফল হলো মাশাআল্লাহ্.. নতুন বিয়ের জন্য শুভ কামনা।’

বিষয়টি নিয়ে মুখ খুললেন অপূর্ব। তিনি বলেন, আমার এই নতুন জীবনের শুরুতে আপনাদের ভালোবাসা আমাকে আপ্লুত করেছে। কিন্তু আমার ও শাম্মার বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে কিছু অমূলক মন্তব্য আমার নজরে এসেছে, যা সম্পূর্ণরূপে অসত্য ও ভিত্তিহীন।

নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ নিয়ে তিনি বলেন, আমার এবং আয়াশের মায়ের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে ২০১৯ সালে যদিও তা গণমাধ্যমে পরে প্রকাশিত হয়েছে। খুব স্বাভাবিকভাবে আমরা এই বিষাদময় অধ্যায়ের পর সময় নিয়েছি, ভেবেছি এবং নিজ নিজ পরিবারের সঙ্গে আলাপেও গেছি। আমরা দু’জনই প্রাপ্ত বয়স্ক। আমরা একজন আরেকজনের প্রতি পূর্ণ সম্মান রেখেই আমাদের নিজেদের জীবন পথ বেছে নিয়েছি।

তবে আমি খুবই দুঃখের সাথে লক্ষ্য করেছি, আয়াশের মায়ের নতুন জীবনের সংবাদ প্রকাশের পর অনেকেই তাকে অপবাদ দিয়েছেন এই বলে যে, তিনি নাকি পরকীয়া করে বিয়ে করেছেন। আমি এটি নিশ্চিত করে বলতে চাই যে এই ধরনের তথ্য একেবারেই মিথ্যা। আমাদের সবাইকে আপনারা আপনাদের প্রার্থনা ও শুভকামনায় রাখবেন। ভালোবাসা রইল…।

উল্লেখ্য, এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

About desk

Check Also

যেসব কঠিন রোগের অলৌকিক ওষুধি কাঁচা হলুদ

রান্নায় আমরা সবাই হলুদ ব্যবহার করে থাকি। হলুদ খাবারের স্বাদ বাড়াতে অতুলনীয়। শুধু তাই নয়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *