Breaking News

কুবি শিক্ষার্থীর চোখে ম’রি’চের গুড়া ছিটিয়ে স’র্ব’স্ব লুটে নিল ছি’নতা’ইকা’রীরা

কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ১২তম ব্যাচের ইমতিয়াজ আহমেদ সুমন নামের এক শিক্ষার্থী। এসময় ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা-পয়সা ও মোবাইল নিয়ে নেয় এবং তাকে মারধর করে।

গত শুক্রবার (৮ অক্টোবর) দুয়ার বাজার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীরা সুমনের কাছ থেকে ১০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে মরিচ গুঁড়া চোখে ছিটিয়ে দিয়ে মহাসড়কের পাশে ফেলে যায় তারা।
শনিবার দিবাগত রাতে ভুক্তভোগী সুমনের বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনা নিয়ে স্ট্যাটাস দেন এবং বিচার দাবি করেন।

এই বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী সুমন জানান, জরুরি কাজে ঢাকায় যাওয়ার জন্য শুক্রবার রাত ৯টার দিকে কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোডে যান। বাস না পেয়ে একটি হায়েস গাড়িতে উঠে পড়েন। কিছুপথ যাওয়ার পর তারা সবকিছু নিয়ে নেয় এবং মারধর করে।অবশেষে তারা তার চোখে মরিচের গুঁড়ো দিয়ে মোবাইল ও তার কাছে থাকা টাকা নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দেয়।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা তাকে গাড়ি থেকে ফেলে দেওয়ার বেশ কিছুক্ষণ পর স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন তিনি। তারপর তিনি পাশের একটা দোকানের সাহায্য নিয়ে মেসে ফিরে আসেন।
এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন ভূইয়া বলেন, এ ব্যাপরে আমরা এখনো লিখিত বা মৌখিক কোনো অভিযোগ পাইনি। পেলে অবশ্যই খতিয়ে দেখা হবে।

এ বিষয়ে জানতে ময়নামতি হাইওয়ে থানায় যোগাযোগ করা হলে সেখান থেকে স্থানীয় সদর দক্ষিণ থানায় যোগাযোগ করতে বলা হয়। পরবর্তীতে সদর দক্ষিণ থানায় যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।

About desk

Check Also

১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূ’ড়া’ন্ত ফল প্রকাশ

১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। রোববার (১৭ অক্টোবর) সন্ধ্যায় এ ফল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *