Breaking News

চ্যাম্পিয়নস লিগে মাঠে নামছে পিএসজি, স্কোয়াড ঘোষণা

আন্তর্জাতিক বিপরতির পর মেসি-নেইমারকে ছাড়াই লিগের একটি ম্যাচ খেলে ফেলেছে পিএসজি। এতে অবশ্য প্যারিসের সেরা দলটির জিততে কোনো সমস্যাই হয়নি। স্প্যানিশ মিডফিল্ডার আন্দের হেরেরার জোড়া লক্ষ্যভেদে পিএসজি ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ক্লিয়ারমন্টকে।

এদিকে আগামীকাল বুধবার চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে পিএসজি। ‘এ’ গ্রুপের এই ম্যাচে খেলার জন্য মেসি ও নেইমার প্রস্তুত বলে শনিবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জানান পচেত্তিনো।
“তারা প্যারিসে ফিরেছে শুক্রবার রাতে এবং আজ (শনিবার) অনুশীলন করেছে। আমি খুশি, কারণ তারা ক্লান্ত হলেও তাদের কোনো শারীরিক সমস্যা নেই। বুধবারের ম্যাচের জন্য তারা দলে থাকবে।” সে অনুযায়ী মেসি-নেইমারকে রেখেই এই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন পচেত্তিনো।

১৭ বছর পর অন্য ক্লাবের জার্সিতে চ্যাম্পিয়নস লিগ খেলতে যাচ্ছেন মেসি। ২০২০ সালে প্রথমবার ফাইনালে উঠেও পিএসজি চ্যাম্পিয়নস লিগ জিততে পারেনি বায়ার্ন মিউনিখের কাছে হেরে। গত আসরে ম্যানসিটির কাছে হেরে যায় সেমিফাইনালে। এবার নেইমার ও কিলিয়ান এমবাপ্পের সঙ্গে যোগ দিয়েছেন মেসি। তাদের নিয়ে ইউরোপিয়ান মঞ্চের আক্ষেপ ঘুচাতে মরিয়া ফরাসি জায়ান্টরা।

মেসি-নেইমারকে ফেরালেও নতুন চুক্তি স্প্যানিশ তারকা সার্জিও রামোস নেই এই দলে। ইনজুরির কারণে নতুন ক্লাবের জার্সি এখনও পড়া হয়নি তার। তবে আছেন এই মৌসুমে ক্লাবে যোগ দেওয়া ইতালিয়ান গোলকিপার জিয়ানলুইজি দোনারুম্মা।

উল্লেখ্য, আগামীকাল বুধবার রাত ১টায় চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে ব্রুজের বিপক্ষে মাঠে নামবে পিএসজি।
পিএসজির স্কোয়াড : কেইলর নাভাস, আশরাফ হাকিমি, কিম্পেম্বে, মারকুইনহোস, এমবাপে, পেরেদেস, ইকার্দি, নেইমার, দানিলো, গিনি উইনাল্ডম, হেরেরা, দিয়াল্লো, ড্র্যাক্সলার, কেহরের, নুনো মেন্ডেস, দিনা ইবিমম্পে, লিওনেল মেসি, বিতশিয়াবো, আল্লোহ, বিতুমাজালা, ডোনারুমা, লেটেলিয়ের।

About desk

Check Also

১১ হাজার মানুষকে খু”ন, হ’ত্যা’কা’রী’র বি’চা’র শুরু!

১১ হাজারের বেশি বন্দিকে খু’নে’র অভিযোগে নাৎসি ক্যাম্পের প্রাক্তন সচিবের বিচারপ্রক্রিয়া শুরু হল জার্মানিতে। ছিয়ানব্বই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *