Breaking News

তছনছ হয়ে গেছে আদালতের পুরো ঘর, ভেতরে অনেকের আর্তনাদ

দুপুর ১টা। প্রতিদিনের মতো আদালতে যে যার মতো কাজ করছিলেন। হঠাৎ কানে ভেসে আসে বিকট শব্দ। দিশেহারা হয়ে দিগ্বিদিক ছুটেন সবাই। তছনছ হয়ে যায় আদালতের মালখানার পুরো ঘর। আর ভেতরে শোনা যায় অনেকের আর্তনাদ।এভাবেই ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মালখানায় ভয়াবহ বিস্ফোরণের বর্ণনা দেন পিপি ইসমাইল হোসেন।

রোববার দুপুরে মালখানায় ভয়াবহ বিস্ফোরণে শফিক নামে একজন নিহত হন। আহত হয়েছেন আরো তিনজন। আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। তবে এর মধ্যে একজনের হাত-পা বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা বলেন, আহদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা। এর মধ্যে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।
আদালতের পিপি ইসমাইল হোসেন বলেন, হঠাৎ একটা বিকট শব্দ শুনে আমরা ছুটে আসি। এসেই দেখি মালখানার ঘরটি পুরোপুরি তছনছ হয়ে গেছে। আর ভেতরে চিল্লাচ্ছেন অনেকে। এরপর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

তিনি আরো বলেন, গত কয়েকদিন ধরে মালখানার ভেতরে সংস্কারকাজ চলছে। মিস্ত্রিরা কাজ করছিলেন। মিস্ত্রিদের কোনো ধরনের পরিষ্কার-পরিচ্ছন্ন মেশিনের কারণে এ বিস্ফোরণ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শী নূর আমিন বলেন, আমি তিনতলা থেকে নামছিলাম। প্রচণ্ড শব্দ শুনে গিয়ে দেখি প্রচুর ধোঁয়া। আর ভেতরে তিনজন চিৎকার করছিলেন।

About desk

Check Also

প্রকৌশলীর মোটরসাইকেল আটক করায় ট্রাফিক অফিসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মোটরসাইকেল ও অন্যান্য যানবাহন চেকিং করছিল ট্রাফিক পুলিশ। সেখানে নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *