Breaking News

প্রতিশোধ পরায়ণ নয় প”রী

এই সময়ের জনপ্রিয় ঢাকাইয়া চলচ্চিত্রের নায়িকার নাম পরীমনি। যাই করছেন তাই শিরোনাম দেশী-বিদেশি গণমাধ্যমগুলোতে। প্রতিদিন উঁকি দিচ্ছেন অসংখ্য ভক্ত সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বত্র।
নানা ঝঞ্ঝাট দূর করে তিনি ফিরেছেন কাজে। পরীমনি সে খবর নিয়মিত শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ‘ভেলকি’ শিরোনামের একটি অ্যালবাম তৈরি করেছেন তিনি। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) একটি ছবি শেয়ার করেছেন।

ক্যাপশনে পরী লেখেন, ‘টেন এর পরে আমি তো আর গুণতে পারি না। ডাইনে বামে কে যে প্রেমিক চিনতে পারি না। প্রেমের মরা সে তো নাকি জলে ডোবে না। আমি প্রেম করতে রাজি। মারতে রাজি। মরতে রাজি না।’
পরীমনির ক্যাপশন
ক্যাপশনের কপিরাইট দিয়েছেন সংগীতশিল্পী তাপসকে। এদিকে পোস্ট দেখে অনেক নেটিজেনদের মনে প্রশ্ন উঁকি দিচ্ছে, তবে কি পরীমনি প্রতিশোধ প্ররায়ন নয়। না হওয়ারই কথা। শিল্পীরা উদার হয়।

এর আগে লাল টপসে চারটি ছবি শেয়ার করেন পরীমনি। ক্যাপশনে জ্যামাইকান সংগীতশিল্পী ও গীতিকবি বব মার্লের একটি উক্তি যুক্ত করেছেন। লিখেছেন, ‘যে জীবনযাপন করছো তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেভাবে বাঁচো।’
এদিকে, পরীমনির হাতে আছে একাধিক সিনেমা। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, সঞ্জয় সমাদ্দরের ‘বায়োপিক’। এ ছাড়া চয়নিকা চৌধুরীর ‘অন্তরালে’ ওয়েব ফিল্মেও অভিনয় করার কথা রয়েছে পরীমনির। নভেম্বরে এর কাজ হওয়ার কথা রয়েছে।

About desk

Check Also

বিয়ের দাবিতে তরুণীর অনশন, সপরিবারে পালাল প্রেমিক

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে মোমিন আলী নামে এক যুবকের বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *