ব্রেকিং নিউজঃ এক স্কুলের ৫ ছাত্রী করোনায় আক্রান্ত, ক্লাস বন্ধ!

ঠাকুরগাঁওয়ে একই স্কুলের পাঁচজন শিক্ষার্থী করোনা ভাইরাসে আক্রান্ত হবার খবর পাওয়া গেছে। আর এই ঘটনায় কিছুটা আতংক বিরাজ করছে সেই স্কুলে।জানাগেছে,ঠাকুরগাঁও সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও

পঞ্চম শ্রেণির পাঁচজন শিক্ষার্থী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ফলে ওই দুই শ্রেণির ক্লাস বন্ধ রেখেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. ফারহানা পারভীন।

তিনি জানা, গত সোমবার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চতুর্থ শ্রেণির দুইজন ও পঞ্চম শ্রেণির তিনজন ছাত্রীর করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। গত মঙ্গলবার পরীক্ষা শেষে তাদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। আক্রান্ত চতুর্থ শ্রেণির দুইজন ও পঞ্চম শ্রেণির তিনজনের বয়স ১০ থেকে ১২ বছরের মধ্যে।

বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা জানান, ছাত্রীদের আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিতের পর বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান। তাদের নির্দেশনায় আক্রান্ত ওই ছাত্রীরা যে শ্রেণিতে পড়তো সেই শ্রেণির পাঠদান আপতত বন্ধ রাখা হয়েছে।

ঠাকুরগাঁও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রুনা লায়লা জানান, শিশু পরিবার স্কুলের শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছিল সেখান থেকেই এই বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে করোনা ভাইরাস ছড়িয়েছে।আমরা অধিক সতর্কতার জন্য ক্লাস সাসপেন্ড রেখেছি।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘বিদ্যালয়গুলোর যেসব শ্রেণিতে শিক্ষার্থীরা করোনায় আক্রান্ত হয়েছে, আমরা তাৎক্ষণিক সেসব শ্রেণির ক্লাস বন্ধ রেখেছি এবং তাদের চিকিৎসার ব্যবস্থা করে দিচ্ছি।’

About desk

Check Also

কমছে তাপমাত্রা, আসছে শীত

সারাদিন কোথাও বৃষ্টি না হলেও আকাশ ছিল হালকা মেঘময়। আগামী দু’দিনে এই অবস্থার কোনো পরিবর্তন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *