Breaking News

ব্রেকিং নিউজঃ রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ; যা বললেন আদালত

বছর কয়েক আগে ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক নারী। এই অভিযোগ থেকে পর্তুগিজ ফুটবলারকে মুক্তি দেওয়ার সুপারিশ করেছেন আমেরিকার বিচারক। মামলার বাদি নারী দাবি করেছিলেন, এক যুগ আগে লাস ভেগাসে তাকে ধর্ষণ করেছিলেন রোনালদো।

ক্যাথরিন মায়োরগা নামক এক মডেল রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের এই অভিযোগ আনেন। ২০০৯ সালে একটি হোটেলে রোনালদো তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছিলেন তিনি। তবে রোনালদো বরাবরই দাবি করেছেন, কোনোরকম যৌন হেনস্থা তিনি করেননি। দু’জনের সম্মতিতেই তাদের মধ্যে যৌন সম্পর্ক হয়েছিল।

দুই বছর আগে রোনালওকে ফৌজদারি মামলা থেকে মুক্তি দেওয়া হয়। রোনালদোর বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করা যায়নি বলেই তাকে মুক্তি দেওয়া হয়। কিন্তু ক্যাথরিন কোনোভাবেই হাল ছেড়ে দিতে রাজি নন।
এমতাবস্থায় আমেরিকার বিচারক ড্যানিয়েল অ্যালব্রেগস চান, রোনালদোকে এই মামলা থেকে মুক্তি দেওয়া হোক। অ্যালব্রেগসের এই সুপারিশ অন্য এক বিচারক যাচাই করবেন। তার মতে, ক্যাথরিনের আইনজীবী এটার জন্য দায়ী।

এ বিষয়ে অ্যালব্রেগস লেখেন, ‘ক্যাথরিনের মামলাটি তার আইনজীবীর জন্য বাতিল করে দেওয়া খুবই দুঃখের। কিন্তু মামলাটি যদি বন্ধ না করা হয় তা হলে আইনজীবীর পদক্ষেপ আইনের জন্য খারাপ ও বিপদজনক হতে পারে।’
এদিকে রোনালদোর আইনজীবী পিটার ক্রিস্টিয়ানসেন বলেছেন, আদালতের এই সুপারিশে আমরা খুশি। রোনালদোর উপর থেকে অভিযোগ সরিয়ে নিয়ে ওকে মুক্তি দেওয়ার সুপারিশকে আমরা স্বাগত জানাচ্ছি।
এ বিষয়ে ক্যাথরিনের আইনজীবীর কাছ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

About desk

Check Also

জরিমানা করা হল লিটনকে

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার সুপার টুয়েলভের ম্যাচে বিবাদে জড়িয়ে পড়েন বাংলাদেশি ওপেনার লিটন দাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *