ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু নিয়ে সংঘর্ষ, আহত ১০

ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে এমন অভিযোগে সিলেটের রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের নিরাপত্তা কর্মীদের সঙ্গে রোগীর স্বজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে সিলেট জালালাবাদ থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত নারীর নাম ফুলজান বিবি। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ইসলামাবাদ এলাকার বাসিন্দা।
নিহতের স্বামী ও ছেলেদের অভিযোগ, ফুলজান বিবি তিনদিন আগেই ভুল চিকিৎসায় মারা গেছেন এবং মৃত্যুর পরও লাশ আইসিইউতে রেখে দেয় মেডিকেল কর্তৃপক্ষ। পরে লাশ আটকে রেখে আইসিইউ বিল দাবি করা হয়।

পুলিশ জানায়, রোগীর মৃত্যু নিয়ে স্বজন ও নিরাপত্তাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং কিছু ভাঙচুর হয়। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।
তবে এ বিষয়ে জানতে হাসপাতালের পরিচালক ডা. আরমান আহমদ শিপলুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এছাড়াও হাসপাতালে থাকা কর্মকর্তা-কর্মচারীরা এ বিষয়ে কথা বলতে অপারগতা প্রকাশ করেছেন।

এসএমপির জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে আমরা পর্যাপ্ত ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। তবে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে উভয়পক্ষের সঙ্গে আলোচনা চলছে।

About desk

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় হিযবুত তাহরীর সদস্য গ্রে’ফ’তা’র।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় হিযবুত তাহরীর (নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন) এক সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। গত শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *