মানুষ পোড়ানোর পরিকল্পনা করলে বিষদাঁত ভেঙে দেয়া হবেঃ নানক

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ্যডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলছেন, আন্দোলনের নামে আবারও মানুষ পোড়ানোর পরিকল্পনা করলে দেশে জনগণকে ঐক্যবদ্ধ করে তাদের বিষদাঁত ভেঙে দেয়া হবে। আজ বুধবার (২৯ সেপ্টেম্বর) পুরান ঢাকার জহির রায়হান সাংস্কৃতিক কেন্দ্রে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত ‘জননেত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উপলক্ষে’ বিশেষ দোয়া এবং এতিম, অসহায় ও দুস্থদের মাঝে উন্নতমানের খাদ্য-বস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কোন জায়গায় দিয়ে বাংলাদেশ দখল করলেন? বাংলাদেশে আপনরা আন্দোলনের নামে মানুষ হত্যা করলেন, বাস আগুন দিয়ে পুড়িয়ে দিলেন, বাস যাত্রীদেরকে পুড়িয়ে দিলেন, রেভিনিউ অফিসে আগুন দিলেন, এই অন্তর্ঘাতমূলক কাজগুলোকে আন্দোলন বলেন? বিএনপির সমালোচনা করে নানক আরো বলেন, মির্জা ফখরুল বড় বড় কথা বলেন। একটা কাজ দেখান, যে কাজটি আপনার প্রতিষ্ঠাতা জেনারেল জিয়া করেছে, অথবা বেগম খালেদা জিয়া করেছে। আমাদের একটি কাজ দেখান বাংলাদেশে। সারাদিন বললেও শেষ হবে না, শেখ হাসিনার উন্নয়নের ফিরিস্তি। মির্জা ফখরুল লম্বা-লম্বা কথা বলে, ঢাকা দখলের ভয় দেখায়। বলে কি, সারা বাংলাদেশ আমাদের দখলে ছিলো। শুধু ঢাকা দখল করতে পারি নাই বলে, শেখ হাসিনাকে ক্ষমতাচ্যূত করা যায় নাই।

নানক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আছেন। একটি কথা আল্লাহকে হাজির নাজির জেনে নিজের বিবেকে জিজ্ঞেস করে বলেন তো, রাস্তা দিয়ে হাঁটেন বিয়ে-শাদিতে যান, সুন্নতে খাৎনায় যান, মসজিদে যান, জুম্মা পড়তে যান, কোথাও কি শেখ হাসিনার সততা নিয়ে কোনো প্রশ্ন উত্থাপিত হয়? উত্থাপিত হয় আমাদেরকে নিয়ে, আমাদের কথাবার্তা, চালচলনে মানুষ ব্যথিত হয়, ব্যথিত হয়ে জনগণ শেখ হাসিনা থেকে দূরে সরে যায়। শেখ হাসিনাকে দূরে সরানো যাবে না। শেখ হাসিনা জনগণের নেত্রী, বিশ্ব নেত্রী।

তিনি আরও বলেন, দুঃসময়ের নেতাকর্মী ডুকরে ডুকরে কাঁদে, যখন দেখে নতুন একজন আসছে সবদিক দিয়ে স্বাস্থ্য ভালো, তাদের নিয়ে নেতা চলে আমাদেরকে চিনে না, তাদের উপরে আল্লাহ গজব পড়বে। যারা এতিম শেখ হাসিনার সঙ্গে প্রতারণা করবে তাদের উপরেও আল্লাহ গজব পড়বে। দলের নেতাকর্মীদের সর্তক করে নানক বলেছেন, ক্ষমতাসীন দল করবেন, ক্ষমতায় দাপট দেখাবেন, শেখ হাসিনার অর্জনকে বিসর্জ্জন দিবেন, তাদেরকে এ দল করতে দেয়া হবে না। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

About desk

Check Also

প্রতিদিন পাখির মতো মানুষ ম’র’ছে, আমি সইতে পারি নাঃ সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সড়কে প্রতিদিনই দুর্ঘটনা ঘটছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *