মুসলিম নারীর সাথে সফর করায় হিন্দু যুবককে বেধড়ক মার

মুসলিম নারীর সাথে সফর করায় হিন্দু যুবককে বেধড়ক মার। অভিযোগ, যুবককে অপহরণ করে নিয়ে যাওয়া হয় এবং বেশ কয়েক ঘণ্টা আটকেও রাখা হয়। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানার নিজামাবাদ জেলায়।

ভারতীয় সংবাদমাধ্যম ‘Times Now’ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে ৮ সেপ্টেম্বর। আক্রান্ত যুবক নিজামাবাদে স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে কর্মরত। ওই দিন সংখ্যালঘু সম্প্রদায়ের এক নারী সহকর্মীর সাথে কর্মস্থল থেকে একটি বাইকে চেপে শহরের একটি হাসপাতালে কিছু নথি সংগ্রহ করতে যাচ্ছিলেন তিনি। তখনই গাড়িতে পিছু ধাওয়া করে তাদের উপর চড়াও হয় বেশ কয়েকজন ব্যক্তি। প্রচণ্ড মারধর করা হয় ওই যুবককে।

শুধু তাই নয়, পাশের একটি জায়গায় কয়েক ঘণ্টা আটকেও রাখা হয় আক্রান্ত ওই যুবককে। পরে সঙ্গী নারীরর ভাই এসে জানান যে তিনিই আক্রান্ত যুবকের সাথে বোনকে অনুমতি দিয়েছিলেন। তারপর তাকে মুক্তি দেয় অপহরণকারীরা। ওই যুবকের অপরাধ, তিনি এক মুসলিম নারীর সাথে একই বাইকে চেপেছিলেন।

এদিকে, এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই বিষয়ে ১১ সেপ্টেম্বর স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে হামলায় জড়িত চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি দুই অভিযুক্ত এখনো পলাতক। যেহেতু আক্রান্ত ব্যক্তি দলিত সম্প্রদায়ের, তাই হামলাকারীদের বিরুদ্ধে এসসি, এসটি ধারায় মামলা রুজু করা হয়েছে। এই ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে নিজামাবাদ শহরে। এর আগেও ওই এলাকায় বেশ কয়েকবার সাম্প্রদায়িক সংঘাত বেঁধেছে।

উল্লেখ্য, দক্ষিণ ভারতে, বিশেষ করে কেরালা ও তেলেঙ্গানায় সাম্প্রদায়িক সংঘাত বিগত দিনে বেড়েছে।

About desk

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় হিযবুত তাহরীর সদস্য গ্রে’ফ’তা’র।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় হিযবুত তাহরীর (নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন) এক সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। গত শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *