Breaking News

লাইবে এসে যা বললেন অপু বিশ্বাস

প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বেঁধেছেন অভিনেত্রী অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী। সিনেমার নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশিতে সিনেমাটির শেষ ভাগের দৃশ্যধারণ চলছে।
সোমবার শুটিংয়ের ফাঁকে ফেসবুক লাইভে আসেন অভিনেত্রী অপু বিশ্বাস। এসময় প্রিয় নায়িকাকে দেখতে যেন উপচে পড়েছেন মানুষ। বিল্ডিংয়ের ছাদ, গাছের ডালে বসে থাকতেও দেখা যায় উৎসুক জনতাকে।

এদিন অপু বিশ্বাস সাদা টিশার্ট এবং লাল রঙের হাফপ্যান্ট পরে ছিলেন। ছবিটি ফেসবুকে প্রকাশের পর থেকেই অপু বিশ্বাসের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনেরা। অনেকে কমেন্ট বক্সে বিষয়টি নিয়ে সমালোচনায় মুখর।
অপু বিশ্বাস বলেন, ২০১২ সালের পর এই সিনেমায় এত বেশি আয়োজন পেলাম। দেশের সিনেমার শুটিং বড় আয়োজনে হচ্ছে, কিন্তু আরেকটু হলে ভালো হয়! এই যে কথাটি আছে তা এই সিনেমায় পেয়েছি। আমাকে আগেই বলা হয়েছিল, বড় আয়োজনে শুটিং হবে। গ্রামের দৃশ্যপটে যা যা প্রয়োজন তার কোনো কিছুরই কমতি রাখেননি।’

গত ১৭ মে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হয়। এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়। অপু-জয় ছাড়াও এতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

About desk

Check Also

বিয়ের দাবিতে তরুণীর অনশন, সপরিবারে পালাল প্রেমিক

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে মোমিন আলী নামে এক যুবকের বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *