Breaking News

শা”রী”রিক সম্পর্কের পর বি”য়েতে অস্বী”কার, ল”জ্জায় প্রেমিকের বা”ড়িতে প্রে”মিকা

জামালপুরের ইসলামপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছেন প্রেমিকা। মঙ্গলবার রাতে ইসলামপুর সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে ঘটনাটি ঘটেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত প্রেমিক পলাতক।

জানা গেছে, ফেসবুকে পরিচয় ও মোবাইলে কথাবার্তার এক পর্যায়ে কাচিহারা গ্রামের আলমাছ ফারাজীর ছেলে আসলাম ফারাজীর সঙ্গে প্রেম হয় ঐ তরুণীর।দুই বছর ধরে তাদের প্রেম চলছিল। এমনকি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আসলাম ফারাজী তার সঙ্গে শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছে। তাদের প্রেমের বিষয়ে আসলামের পরিবারও জানে।

আসলামের প্রেমিকা বলেন, আসলাম বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছে। এখন বিয়ের কথা বললেই সে নানা টালবাহানা করছে। সম্প্রতি সে ছুটিতে বাড়ি আসে। মঙ্গলবার আমি ইসলামপুরে তার সঙ্গে দেখা করি। ঐ সময় স্থানীয়রা সন্দেহ করে আমাদের আটক করলে আসলাম আমাকে না চেনার অভিনয় করে। পরে বিষয়টি আমার বাড়িতে জানাজানি হলে আমি লজ্জায় রাতেই আসলামের বাড়িতে আসি। এখানে বিয়ের দাবি জানিয়ে অনশন শুরু করি। এক পর্যায়ে আসলাম ফারাজীর পরিবারের লোকজন আমাকে মারধর করে পাশের একটি বাড়িতে আটক রাখে। পরে আমার পরিবারের লোকজন পুলিশ নিয়ে এসে গভীর রাতে আমাকে উদ্ধার করে।

ভুক্তভোগীর বাবা বলেন, আসলাম ফারাজী আমার মেয়ের জীবন নষ্ট করেছে। আমরা আইনের আশ্রয় নেব।
ইসলামপুর থানার ওসি (তদন্ত) কবীর হোসেন বলেন, আমরা লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেব।

About desk

Check Also

বিয়ের দাবিতে তরুণীর অনশন, সপরিবারে পালাল প্রেমিক

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে মোমিন আলী নামে এক যুবকের বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *