শুরু হচ্ছে তাদের গোপন মিশন

নানা ঝামেলার পর অবশেষে আবারও কাজে ফিরছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আগামীকাল সোমবার থেকে ঢাকার বাইরে শুরু হচ্ছে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’র কাজ। তবে ঢাকার বাইরে কোথায় আর কবে থেকে পরী অংশ নিবেন- তা গোপন রাখতে চান ‘মনপুরা’খ্যাত এই নির্মাতা।

দৈনিক আমাদের সময় অনলাইনকে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘আমরা শুটিং স্পর্টে আজ এসেছি। আগামীকাল থেকে শুটিং শুরু। তবে জায়গার নামটা গোপন রাখতে চাই। কারণ যেখানে শুটিং করব, সেখানে ইতিমধ্যেই বাজার জমে গেছে। মানুষ ভিড় করছে। আজ সকালে প্রশাসন দিয়ে সেই বাজার ভাঙা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমরা এখানে আগামী পাঁচদিন শুটিং করব। এরপর লোকেশন পরিবর্তন করা হবে। টানা ২০দিন শুটিং করবো। আর সময়মতো প্রতিটি শিল্পীই কাজে অংশ নেবেন। কোন শিল্পী কবে শুটিংয়ে অংশ নিবেন, তাও বলতে চাই না। কারণ ইতিমধ্যেই মানুষের ভিড়ে হিমশিম খাচ্ছি।’
‘গুনিন’ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করবেন নায়ক শরিফুল রাজ। আরও আছেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালামসহ অনেকে।

এদিকে, ‘গুনিন’-এ যুক্ত হওয়ার পর এই প্রথম একসঙ্গে দেখা গেছে পরীমনি ও শরিফুল রাজকে। পরী তার ফেসবুক পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে রয়েছেন নির্মাতা সেলিমও। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘একটু ঝড় বৃষ্টি’।

About desk

Check Also

স্ত্রীকে বৃ’দ্ধে’র কাছে বি’ক্রি করে ফোন কি’ন’লো স্বা’মী!

বিয়ের মাত্র দু’মাস পরেই নিজের স্ত্রীকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। অভিযুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *