২৪ বছরে তিন বার বিয়ে করলেন তরুণী, `অবশেষে সন্তুষ্ট`

বিয়ে পাগল অনেক মানুষকে আমরা কম-বেশি সবাই দেখেছি। আর না দেখে থাকলে সে কথা তো শুনেছি। তবে এই নারী তাদের কাছে কিছুই নয়। এই নারীর তিনবার বিয়ে হলেও তাকে সেই দলে ফেলা যাবে না।
তার বয়স ২৪ বছর। তিনি এরই মধ্য়ে সেরে ফেলেছেন তিনটে বিয়ে। অবশেষে তিনি সন্তুষ্ট। আগের দুই বিয়েতে তিনি সন্তুষ্ট ছিলেন না। তার সাত সন্তান রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ব্যাপারে জানিয়েছেন। কী করে তিনি খুব কম বয়সে মা হয়ে গিয়েছিলেন এবং কেন তাকে তিন বার বিয়ে করতে হয়েছিল।

জানা যায়, ঐ ব্রিটিশ নারীর নাম জেস। তিনি টিকটকের মাধ্যমে নিজের কথা সবাইকে জানিয়েছেন। ১৭ বছরে তিনি প্রথম প্রেগন্য়ান্ট হয়ে যান। তার এক বছর পর তিনি আবার প্রেগন্যান্ট হয়ে যান। জন্ম নেয় তার দ্বিতীয় সন্তান। এরপর তিনি ২১ বছর বয়সে আবারো গর্ভবতী হয়ে যান। মানে তিনি তৃতীয় বার প্রেগন্যান্ট হন। এবার তার যমজ সন্তান হয়। ততদিনে তিনি ৪ সন্তানের জননী হয়ে গিয়েছেন। এর মাঝে জেজের দু’বার বিয়ে হয়ে গিয়েছে। দু’বারই তার বিয়ে একই ব্য়ক্তির সঙ্গে হয়েছে।

জেস বলেন, আমি ১৯ বছর বয়সে আমার প্রথম স্বামীর সঙ্গে বিয়ে করি। যখন আমি গর্ভবতী হয়ে পড়ি, তখন ও আমাকে ধোঁকা দেয়। তবে যখন আমার যমজ সন্তান হয়, তখন আমরা মিটমাট করে নেই। তখন আমার বয়স ছিল ২১ বছর। আমি সে সময় তার সঙ্গে বিয়ে করি।

তিনি আরো বলেন, তবে আমি যখন চতুর্থ বার গর্ভবতী হই, তখন সে আমাকে ছেড়ে দেয়। আর তখন আমি চার সন্তান নিয়ে জীবনযাপন করতে থাকি। আর সে সময় আমাকে আরো শক্ত হতে হয়। তবে কিছু দিন পর আমার জীবনে কেউ একজন আসে। চার সন্তান নিয়ে সিঙ্গল মাদার হওয়ার পর আমি একজনের সঙ্গে পরিচিত হই। পরে তার সঙ্গে বিয়ে করি। আমাদের বিয়ের ৬ বছর হয়ে গিয়েছে। আমাদের এখন মোট ৭ সন্তান রয়েছে।

About desk

Check Also

স্ত্রীকে বৃ’দ্ধে’র কাছে বি’ক্রি করে ফোন কি’ন’লো স্বা’মী!

বিয়ের মাত্র দু’মাস পরেই নিজের স্ত্রীকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। অভিযুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *