Breaking News

৩৪ বছর বয়সে দশম শ্রেণির ছাত্রী

উইকিপিডিয়ায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বয়স দেখায় ৩৪ বছর। এ তথ্য মিথ্যে নয় বলে জানালেন তিনিও। এই ব্যয়সে তিনি সবে দশম শ্রেণির ছাত্রী। সম্প্রতি নিজের ফেসবুকে স্কুল ড্রেসে একটি ছবি শেয়ার করেছেন নওশাবা। ক্যাপশনে তিনি লিখেছেন, তোমাদের ক্লাস খুলে নাই, আমাদের ক্লাস খুলে গেছে, হৈ হৈ হৈ!
পোস্টটি দুইদিন আগের। করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকা স্কুল-কলেজ ইঙ্গিত করেন এ অভিনত্রী। তবে অবশেষ রোববার খুলেছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান।

আসল ঘটনা হলো, নওশাবা যে ছবি দিয়েছেন সেটি বাস্তব নয়, টেলিফিল্মের নাটকের ছবি। ‘সব সোমার দোষ’ শিরোনামের একটি নতুন টেলিফিল্মে অভিনয় করেছেন নওশাবা। সেই টেলিফিল্মের একটি দৃশ্যের ছবি সেটি।

গাজীপুরের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ হয়েছে সেটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নওশাবা। টেলিফিল্মটি পরিচালনা করেছেন রানা ইব্রাহিম। একটি বেসরকারি টেলিভিশনে প্রচারের কথা রয়েছে নাটকটি।

নওশাবা বলেন, টেলিফিল্মটিতে আমাকে স্কুলপড়ুয়া মেয়ের চরিত্রে দেখা যাবে। দশম শ্রেণির ছাত্রী। অথচ আমার স্কুল পড়া হয়েছে প্রায় তিন যুগ আগে। এতো বছর পর স্কুলের ছাত্রী চরিত্রে অভিনয় করতে গিয়ে বেশ টেনশনে ছিলাম। কিছুটা নস্টালজিকও। তবে সবার সহযোগিতায় কাজটি ভালো হয়েছে।

টেলিফিল্মের গল্প সোমা নামের একটি মেয়েকে ঘিরে। আমাদের আশপাশে অনেক চরিত্র আছে যাদের সবকিছুতে দোষ খুঁজে বেড়াই। সোমার চরিত্রটি সে রকম। সে আবেগী, সংবেদনশীল, খেপাটে।

কাজী নওশাবা বড় পর্দায়ও ব্যস্ত সময় পার করছেন। ‘ছায়াবৃক্ষ’ ‘অমানুষ’ ছবির শুটিং শেষ করেছেন সবে মাত্র।

About desk

Check Also

ঘরে ১৫-১৮ বছরের মেয়ে থাকলেই মিলতে পারে সরকারি সহায়তা

দেশে যেসব পরিবারে ১৫ থেকে ১৮ বছরের অবিবাহিত মেয়ে আছে, সেসব পরিবারকে ভিজিডি সহায়তা দেয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *