Breaking News

৯৯৯-এ কল দিয়ে বাবার প্রা”ণ বাঁচাল ছেলে

নেত্রকোনার পূর্বধলায় ৯৯৯-এ কল দিয়ে প্রতিপক্ষের হাত থেকে বাবাকে প্রাণে বাঁচিয়েছেন ছেলে। তবে তিনি আহত হয়েছেন।
মঙ্গলবার রাতে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের শাহবাজপুর বাজারে এ ঘটনা ঘটে। আহতের নাম রফিকুল ইসলাম রতন। তিনি একই ইউনিয়নের তোলাবাইর গ্রামের বাসিন্দা। বর্তমানে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

স্থানীয়রা জানায়, জমি নিয়ে দীর্ঘদিন ধরে তোলাবাইর গ্রামের ব্যবসায়ী রতনের সঙ্গে একই গ্রামের আবুল মিয়ার বিরোধ চলছিল। মঙ্গলবার রাতে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে রওনা দেন রতন। এ সময় শাহবাজপুর বাজারের কাছে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা আবুল মিয়া ও খালেক মিয়ার নেতৃত্বে ১০-১২ জন তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান। বাবার ওপর হামলা চালাতে দেখে দোকানে থাকা রতনের ছেলে শফিকুল ইসলাম ৯৯৯-এ কল দেন।

এরপর সঙ্গে সঙ্গে পূর্বধলা থানার ওসি মো. শিবিরুল ইসলামের নির্দেশে শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়ির সদস্যরা শাহবাজপুর বাজারে পৌঁছালে হামলাকারীরা পালিয়ে যায়। তবে রড ও দায়ের আঘাতে রতনের মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশ জখম হয়। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে পূর্বধলা থানার ওসি মো. শিবিরুল ইসলাম জানান, ঘটনার পর আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

About desk

Check Also

সন্তানকে বাঁচাতে কুমিরকে পি’ষে মা’র’ল হা’তি (ভিডিও)

হাতি অত্যন্ত শান্ত স্বভাবের প্রাণী। কিন্তু কেউ সন্তানকে আক্রমণ করলে হাতিও হয়ে উঠতে পারে ভয়ঙ্কর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *