Breaking News

৯ বছর পার করে যা বললেন মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি। ঢালিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের একজন তিনি। রূপালি পর্দায় তার পথচলা শুরু হয়েছিল ২০১২ সালে ভালোবাসার রঙ সিনেমার মাধ্যমে। সে হিসেবে সিনেমায় তার ৯ বছর পূর্ণ হয়েছে।

মাহির প্রথম সিনেমা মুক্তি পায় ২০১২ সালের ৫ অক্টোবর। অর্থাৎ আজই নায়িকা মাহির নবম জন্মবার্ষিকী! লম্বা এই পথচলায় তিনি আনন্দিত, সন্তুষ্ট।
আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহি বলেন, ৯ বছর, আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া। উপরওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।

মাহির আসল নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় এসে তিনি মাহিয়া মাহি নাম ধারণ করেন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই তিনি লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় আসেন। নায়িকার ভাষ্য, স্রষ্টার পর সবচেয়ে বেশি কৃতজ্ঞতা জাজ মাল্টিমিডিয়ার প্রতি। এই জাজই আমাকে নায়িকা বানিয়েছে।

মাহি অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘পোড়ামন’, অগ্নি, ‘দেশা: দ্য লিডার’ ‘রোমিও বনাম জুলিয়েট’ ‘ওয়ার্নিং’‘কৃষ্ণপক্ষ’ ‘ঢাকা অ্যাটাক ‘জান্নাত’ ইত্যাদি। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘গোলাপতলীর কাজল’ ‘আশীর্বাদ’ ‘আনন্দ অশ্রু’ ও ‘বুবুজান’।

সম্প্রতি মাহিয়া মাহি নতুন সংসার শুরু করেছেন। গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করছেন তিনি। কয়েক দিন আগে নতুন স্বামীকে নিয়ে নতুন বাসায় উঠেছেন নায়িকা। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সংসার করেছিলেন। ২০১৬ সালে বিয়ে করেছিলেন তারা। চলতি বছরের মে মাসে ডিভোর্সের ঘোষণা দেন নায়িকা।

About desk

Check Also

বিয়ের দাবিতে তরুণীর অনশন, সপরিবারে পালাল প্রেমিক

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে মোমিন আলী নামে এক যুবকের বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *