Breaking News

পই পই করে হিসাব রাখছেন পরীমনি

মাদক মামলায় গ্রেফতারের পর থেকে চিত্রনায়িকা পরীমনির দিন কেটেছে রিমান্ড, আদালত আর জেলখানায়। টানা ২৭ দিন পর বুধবার জেল থেকে মুক্ত হলেন তিনি। বর্তমানে তিনি তার বনানীর বাসায় অবস্থান করছেন। অসময়ে যারা তার পাশে ছিলেন না, তিনি সেই হিসাব পই পই করে রেখেছেন।
জীবনের কঠিনতম সময় পার করার সময়ে তিনি চিনেছেন তার আশপাশে থাকা মানুষগুলোকে। কারাগার থেকে বের হয়েই এক বার্তায় তোলপাড় করে দিয়েছেন নায়িকা। তার হাতে মেহেদিতে লেখা ছিল, ‘ডোন্ট লাভ মি বিচ’।

পরীমনি জানালেন, যারা তার সুসময়ে পাশে ছিল, কিন্তু দুঃসময়ে অচেনা হয়ে গিয়েছে, তাদের উদ্দেশ্যেই তিনি সেই বার্তা দিয়েছেন। তিনি বলেন, অবশ্যই আমি তাদেরকে চিনে ফেলেছি। তাদের অন্তরে ভালোবাসা নেই। তারা মুখে মুখে বলে- লাভ ইউ। তাদের বলেছি, ভালোবাসা দরকার নেই। তারা যেদিন বিপদে পড়বে, বুঝবে। যাদের নিয়ে গলায় গলায় থাকা, একপ্লেটে খাওয়া কই তারা? আমি চলে এসেছি। তারা এখন আবার ওয়েলকাম বলছে। আমি চিনেছি কারা শত্রু, কারা মিত্র।

সোশ্যাল মিডিয়ায় পরীমণিকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। এই বিষয়ে পরীমনি বলেন, যারা ব্যক্তিগতভাবে আমাকে চেনে না, তাদের গালি আমার গায়ে লাগবে না। রাস্তার কেউ আমাকে অপদস্থ করলে আমি অপদস্থ হয়ে যাব না। কিন্তু যারা আমাকে চিনেও গালি দিয়েছে তাদের গালি গায়ে লেগেছে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমনিকে তার বাসা থেকে আটক করে র‍্যাব। এরপর মাদক মামলায় তাকে কয়েক দফায় রিমান্ডে নেয়া হয় এবং শেষ পর্যন্ত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। টানা ১৯ দিন কারাগারে ছিলেন তিনি। অবশেষে মঙ্গলবার জামিন পেয়ে এরপরদিন মুক্ত হলেন পরীমনি।

About desk

Check Also

অবাক কান্ডঃ ২০ বছরের ছোট ভাতিজাকে বিয়ে করলেন চাচি

রংপুরের পীরগাছায় ২০ বছরের ছোট ভাতিজাকে বিয়ে করেছেন চাচি। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক আলোচনার সৃষ্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *