Breaking News

ব্যাংকের ভেতরেই মুক্তিযোদ্ধার পেনশনের ৫ লাখ টাকা চুরি

পাবনা: ব্যাংকের ভেতর থেকেই চুরি হয়ে গেল মুক্তার হোসেন নামে এক বীর মুক্তিযোদ্ধার পেনশনের পাঁচ লাখ টাকা।বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) দুপুরে পাবনা জেলা সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখায় এ ঘটনা ঘটে। মুক্তার হোসেন রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

জানা গেছে, দুপুর ১টার দিকে ঈশ্বরদী পৌর এলাকার মশুড়িয়াপাড়ার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মুক্তার হোসেন ঈশ্বরদী পোস্ট অফিস থেকে ১০ লাখ টাকা উত্তোলন করেন। সেখান থেকে তিনি রিকশাযোগে সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখায় টাকা জমা দিতে যান। কাউন্টারের পাশের টেবিলে দাঁড়িয়ে তিনি জমা স্লিপ লিখছিলেন। এ সময় টেবিলের ওপর একটি কালো ব্যাগে টাকা ছিল। এরপর তিনি জমা স্লিপসহ ব্যাগ নিয়ে কাউন্টারে টাকা জমা দেওয়ার সময় দেখতে পান তার ব্যাগে পাঁচ লাখ টাকার বান্ডিলটি নেই।

বীর মুক্তিযোদ্ধা মুক্তার হোসেন বলেন, টাকাগুলো আমার পেনশনের। এখন আমি নিরুপায় হয়ে গেলাম। ব্যাংক থেকে এভাবে টাকা চুরির ঘটনায় খুবই অবাক হচ্ছি। এ ঘটনার সঠিক ও সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।
সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখার ম্যানেজার সাইদুল ইসলাম বলেন, ব্যাংকের ভেতর থেকে এভাবে গ্রাহকের টাকা চুরির ঘটনায় আমরা মর্মাহত। সিসি ক্যামেরা দেখে বিষয়টি থানা পুলিশকে খতিয়ে দেখার কথা বলেছি।

ঈশ্বরদীর আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুর রহমান জানান, ব্যাংক থেকে টাকা চুরির খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন। এতে দেখা গেছে এক ব্যক্তি কৌশলে টাকা নিয়ে চম্পট দিয়েছেন। তাকে শনাক্তের চেষ্টা চলছে। তবে তার সঙ্গে আরও কয়েকজন জড়িত আছে বলে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ধারণা করা হচ্ছে।

About desk

Check Also

খ্রিস্টান ধর্ম ত্যাগ করে, ইসলাম ধর্ম গ্রহণ করে, থাকার ঘর চায় নয়া মুসলিম

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ওসমানপুরের নন্দনপুর গ্রামের নয়া মুসলিম মো. রবিউল ইসলাম। যার পূর্ব নাম ছিলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *