Breaking News

খুলনায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

খুলনায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে অটোচালক মো. জিল্লুর রহমান ও যাত্রী সিয়াম নিহত হয়েছেন। এ ঘটনায় অটোযাত্রী অজ্ঞাত নারী (৪০) এবং লিটন পান্ডে (৪৯) আহত হয়েছেন।
শুক্রবার বিকেল ৫টার দিকে হরিনাটানা থানার হোগলাডাঙ্গা পাওয়ার প্লানের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

যাত্রী সিয়াম ঘটনাস্থলে মারা যান। খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়ার পর অটোচালক জিল্লুর রহমান মারা যান। আহতের মধ্যে অজ্ঞাত নারীর অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।জানা গেছে, হরিনটানা থানার হোগলাডাঙ্গা পাওয়ার প্লানের সামনে যাত্রীবাহী অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে অটোযাত্রী সিয়াম মারা যান। তিনি বাগেরহাট জেলার রামপাল উপজেলার শ্রীফতলা গ্রামের বাসিন্দা জুলফিকারের ছেলে।

গুরুতর আহতদের উদ্ধার করে খুমেক হাসপাতালে প্রেরণ করা হয়। তাদেরকে হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পৌনে ৬টার দিকে ইজিবাইক চালক জিল্লুর রহমান মারা যান। তিনি নগরীর হরিনটানার জয়খালী গ্রামের বাসিন্দা মৃত মো. এমদাদুল হকের ছেলে।

হরিনটানার থানার ওসি মো. এনামুল হক বলেন, ট্রাক-অটোর সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী সিয়াম নামে এক ব্যক্তি মারা গেছেন। বাকী অটো যাত্রীদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পিকআপ চালক আটক ও গাড়ি উদ্ধার করা হয়েছে।

About desk

Check Also

আজব অসুখ, ফোন হাতে নিলেই মুহূর্তে গায়েব সব ডেটা

ধরুন আপনার হাতের ফোনটি কাউকে দিয়েছেন। কিছুক্ষণ পরেই হঠাৎ জানতে পারলেন আপনার সব ডেটা শেষ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *