Breaking News

ফুলের শুভেচ্ছায় সিক্ত পরীমনি, সব জানতে অপেক্ষা করতে বললেন অভিনেত্রী

জীবনে বসন্ত এসেছে, ফুলে ফুলে ভরে গেছে মন- শীর্ষক গানের মতোই সময়ের আলোচিত জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির জীবনে এখন বসন্ত! যদিও সময় বলছে এখন ভাদ্র মাস। কিন্তু ব্যক্তিগত জীবনে পরীমনির এখন বসন্তকাল, বলা যেতে পারে।
দীর্ঘ ২৭ দিনের কারাভোগ শেষে গতকাল বুধবার (১ সেপ্টেম্বর) তিনি জেলখানা থেকে জামিনে মুক্তি পেয়েছেন। এ যেন তার নবজন্ম! বাড়িতে ফেরার পর থেকেই তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসেন শত শত শুভাকাঙ্ক্ষীরা। সময়ের আলোচিত এই অভিনেত্রীকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন তারা।

বুধবার (১ সেপ্টেম্বর) কারাফটকে পরীর হাস্যোজ্বল চেহারা অসংখ্য ভক্ত অনুরাগীর হৃদয়ে দোলা দিয়েছে। পরী ফিরেছেন তার চেনা আঙ্গিনায়! কারাগারের অন্ধকার তাকে গ্রাস করতে পারেনি। আলো ঝলমলে চেহারায় প্রিয় ভক্তদের সামনে একজন আত্মবিশ্বাস পরীর আবির্ভাব ঘটে। দু’হাত নেড়ে শত-শত ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

প্রাণোচ্ছল এই পরীকে আগে কখনো হয়ত কেউ দেখেনি! তাকে দেখে বোঝার উপায় ছিল না ২৭ দিন জেলজীবন কাটিয়েছেন তিনি। জামিনে মুক্তি পেয়ে আবারো মুক্ত আকাশে ডানা মেললেন ঢাকার সিনেমার আলোচিত এই নায়িকা।
সাদা গাড়ি, সাদা টি শার্ট আর সাদা পাগড়ি শুভ্র পরিবেশ। হাতে আঁকা বিশেষ বার্তা। সবকিছু জানান দেয়, বন্দী জীবন থামিয়ে দেয়নি পরীমনিকে। গত ৪ আগস্ট মাদক মামলায় গ্রেফতারের পর মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পেয়ে পরের দিন বাসায় ফিরেছেন তিনি। কিন্তু, তার জীবন গল্পের শুরু কেমন ছিল? জেল খানার দিনগুলোই বা কেমন ছিল? জানা গেছে, তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা তিনি তুলে ধরবেন- তার বায়োগ্রাফিতে।

একান্ত আলাপে পরীমনি গণমাধ্যমকে জানিয়েছেন, জেলজীবনের অজানা অনেক গল্পই বলবেন। তবে, একটু সময় নিয়ে। কেমন ছিল এই নায়িকার আলো জ্বলমলে জীবন ছেড়ে অন্ধকারের জেলজীবন। আর কেনইবা ছিল তার এই পরিণতি। আসল সত্য জানতে অপেক্ষা করতে হবে।

পারিবারিক নাম শামসুন্নাহার স্মৃতি হলেও শোবিজে পরীমনি নাম লিখিয়ে পরিচিতি পান তিনি। তার শুরুটা হয় মডেলিং দিয়ে। এরপর কাজ করেছেন টেলিভিশন নাটকে। ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে পরীর অভিষেক হয় রুপালি পর্দায়। পরের গল্প অজানা নয়।
মানুষের জীবন চড়াই-উৎরাই, উত্থান-পতন এই শব্দ যুগলের মধ্যে অতিবাহিত করতে হয়। পরীমনির ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। আশা করি, সামনের দিনগুলোতে পরীমনি তার ভক্তদের নিরাশ করবেন না।

About desk

Check Also

আমার জীবন নিয়ে যারা খেলতে চায়, আমি তাদের সঙ্গে খেলতে প্রস্তুতঃ পরীমনি

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *