Breaking News

ব্রাহ্মণবাড়িয়ায় প্রকৌশলীর ইয়াবা সেবেনের ভিডিও ফাঁস, এক রাতেই ভাইরাল

ব্রাহ্মণবাড়িয়ায় রহমত ভূঁইয়া রানা নামে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের এক উপ-সহকারী প্রকৌশলীর ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় জেলা জুড়ে সমালোচনার ঝড় উঠেছে।
বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি অনলাইন পত্রিকার ফেসবুক পেইজে প্রথমে ভিডিওটি ভাইরাল হয়। পরে ভিডিওটি ফেসবুক ব্যবহারকারীরা সেটি নিজেদের আইডিতে শেয়ার করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, উপ-সহকারী প্রকৌশলী রহমত ভূঁইয়া রানার বাড়ি কুমিল্লায়। তিনি ব্রাহ্মণবাড়িয়া এলজিইডির নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে কর্মরত ছিলেন। দেড় বছর আগে তাকে সদর উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে বদলি করা হয়। তবে তিনি ঠিকমতো অফিস করতেন না।

এ প্রকৌশলীর নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সহকর্মী জানান, রহমত ভূঁইয়া রানা দীর্ঘদিন ধরে মানুষিকভাবে অসুস্থ ও হতাশাগ্রস্ত। তিনি ঠিকমতো অফিসে যেতেন না।
ভাইরাল হওয়া ছবিটি নিজের স্বীকার করেছেন অভিযুক্ত রহমত ভূঁইয়া রানা। তিনি জানান, একটি চক্রের অনৈতিক দাবি পূরণ করতে না পারায় তিনি ব্ল্যাকমেইলিংয়ের শিকার হয়েছেন।

সদর উপজেলা প্রকৌশলী মো. রেজাউল ইসলাম বলেন, ছবি এবং ভিডিওটি আমার নজরে এসেছে। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব।
ব্রাহ্মণবাড়িয়া এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম বলেন, ইয়াবা সেবনের ভাইরাল ভিডিওটি দেখেছি। রহমত ভূঁইয়া রানা মানসিকভাবে অসুস্থ। তার পরিবারের সঙ্গে আমরা কথা বলেছি। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About desk

Check Also

আজব অসুখ, ফোন হাতে নিলেই মুহূর্তে গায়েব সব ডেটা

ধরুন আপনার হাতের ফোনটি কাউকে দিয়েছেন। কিছুক্ষণ পরেই হঠাৎ জানতে পারলেন আপনার সব ডেটা শেষ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *