Breaking News

শোক সংবাদঃ কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের চাচা আলতাফুর রহমান আর নেই

নন্দিত কথাসাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের চাচা আলতাফুর রহমান আহমেদ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার ভোরে কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ৮২ বছর বয়সে তার মৃত্যু হয়।আলতাফুর রহমান আহমেদ নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কুতুবপুর গ্রামের বাসিন্দা। ওই গ্রামে হুমায়ূন আহমেদ প্রতিষ্ঠিত শহীদ স্মৃতি বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আলতাফুর রহমান আহমেদ ছিলেন হুমায়ূন আহমেদের ছোট চাচা। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তিনি মারা যান। দুপুর ৩টায় নিজ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আলতাফুর রহমান আহমেদ পেশায় শিক্ষক ছিলেন। সবশেষ তিনি স্থানীয় কলসহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। এছাড়া হুমায়ূন আহমেদ প্রতিষ্ঠিত শহীদ স্মৃতি বিদ্যাপীঠের পরিচালনা কমিটিরও একজন সদস্য ছিলেন আলতাফুর রহমান আহমেদ। তার মৃত্যুতে শহীদ স্মৃতি বিদ্যাপীঠের শিক্ষক-শিক্ষার্থী ও পরিচালনা কমিটির সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন।

About desk

Check Also

আজব অসুখ, ফোন হাতে নিলেই মুহূর্তে গায়েব সব ডেটা

ধরুন আপনার হাতের ফোনটি কাউকে দিয়েছেন। কিছুক্ষণ পরেই হঠাৎ জানতে পারলেন আপনার সব ডেটা শেষ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *