Breaking News

৩০ বছর ধরে প্রবাসে, দেশে এসে মেয়েকে বিয়ে দেওয়া হলো না কাতার প্রবাসীর

কাতারে সড়ক দু’র্ঘটনা’য় মোহাম্মদ ফয়েজ আহমেদ (৫৯) নামে রাউজানের এক প্রবাসীর মৃ’ত্যু হয়েছে। বুধবার (১ সেপ্টেম্বর) বিকালে চলন্ত অবস্থায় তার ব্যক্তিগত মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সালওয়া সড়কের পাশে এক দেয়ালে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়।

জানা যায়, প্রবাসী ফয়েজ রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মধ্যম পাঠান পাড়া গ্রামের কবির আহমেদের বাড়ির মৃ’ত নুরুল হকের পুত্র। নিহতের ভাইপো কাতার প্রবাসী মোহাম্মদ মোজাম্মেল জানান, গত বুধবার বিকালে সবজি সরবরাহের কাজে ব্যক্তিগত মাইক্রোবাসটি চালানোর সময় তা নিয়’ন্ত্রণ হা’রিয়ে সালওয়া সড়কের পাশে দেয়ালে সজোরে ধা’ক্কা দেয়।

ঘটনাস্থলেই ফয়েজের মৃ’ত্যু হয়। তিনি আরও জানান, বর্তমানে তার ম’রদেহ দোহার আল খোর হাসপাতালের ম’র্গে রয়েছে। আনুষ্ঠানিকতা শেষে তাকে দেশে আনার প্রক্রিয়া চলছে। আগামী পাঁচদিনের মধ্যে দেশে পৌঁছাবে তার ম’রদেহ। নি’হতের শ্যালক তৈয়ব আলী জানান, গত ত্রিশ বছর ধরে প্রবাস জীবনে আছেন ফয়েজ।

বিবাহিত জীবনে তিনি দুই কন্যা ও দুই পুত্র সন্তানের বাবা। চলতি বছরের অক্টোবরে বড় মেয়েকে বিয়ে দেওয়ার উদ্দেশ্য দেশে আসার কথা ছিল। চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার ম’রদেহ দেশে নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

About desk

Check Also

আজব অসুখ, ফোন হাতে নিলেই মুহূর্তে গায়েব সব ডেটা

ধরুন আপনার হাতের ফোনটি কাউকে দিয়েছেন। কিছুক্ষণ পরেই হঠাৎ জানতে পারলেন আপনার সব ডেটা শেষ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *