Breaking News

তারেক রহমানের নেতৃত্বেই ফ্যাসিস্ট সরকারকে উৎখাত করা হবে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,জনগণের দৃষ্টি অন্যত্র নেবার জন্য সরকার জিয়াউর রহমানের কবর নিয়ে পড়েছে।এটি একটি কুরুচিকর অরাজনৈতিক বক্তব্য। জিয়াউর রহমান ছিলেন স্বাধীনতার ঘোষক তার লাশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে ঢাকায় নিয়ে আসা হয়েছিল, তার পোষ্ট মর্টেম রিপোর্ট ও আছে। সরকার সবকিছুতেই ব্যার্থ। করোনা প্রতিরোধে, ডেঙ্গু প্রতিরোধে।লক্ষ লক্ষ যুবক বেকার।সরকারকে উদ্দেশ্য করে বলেন, জিয়াউর রহমানের কবর নিয়ে না পড়ে বেকার সমস্যা সমাধানে মন দেন।

আজ সোমবার (৬ সেপ্টেম্বর) মির্জা ফখরুল ঠাকুরগাঁওয়ে তার কালিবাড়িস্থ বাসভবনে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, বিএনপি দেশের সর্ববৃহৎ দল।তিন তিনবার রাষ্ট্র ক্ষমতায় ছিল।কিন্তু আমাদের দুই নেতা খালেদা জিয়া ও তারেক রহমান।খালেদা জিয়াকে মিথ্যে মামলায় কারাবরণ করতে হয়েছে।আজ যে রাজনৈতিক সংকট, এই সংকট শুধু বিএনপির নয় সারা দেশের।ফ্যাসিস্ট সরকার চায়না দেশে গণতন্ত্র থাকুক।তারেক রহমানের নেতৃত্বেই এই ফ্যাসিস্ট সরকারকে উৎখাত করা হবে।

তিনি আরও বলেন, প্রধান নির্বাচন কমিশনার সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা হয়ে গেছে।ভোটে জনগণ আর উপস্থিত হয়না।সরকার চায়না স্বাধীন ভাবে ভোট হোক,যোগ্য নেতৃত্ব বেরিয়ে আসুক। তাই আমাদের সিদ্ধান্ত আমরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেবোনা।সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান,সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন,অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

About desk

Check Also

দেশের প্রতিটি ঘরে জাতির পিতার ছবি রাখার অনুরোধঃ তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশে প্রত্যেকের ঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি রাখার অনুরোধ জানিয়েছেন তথ্য ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *