Breaking News

সড়কেই নিভে গেল বিশ্ব”বিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর প্রাণ

চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র শচীন দত্ত (২৩) নিহত হয়েছে। গতকাল রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার সময় এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, নগরীর টাইগারপাস মোড়ের কাছে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে ছিলেন শচীন দাত্ত নামে উক্ত শিক্ষার্থী।

এসময় তার বাইসাইকেলও একপাশে পড়া ছিল। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। আঘাতের ধরন দেখে ধারণা করা হচ্ছে, সাইকেল চালানো অবস্থায় কোনো ভারী যানবাহনের ধাক্কার আহত হয়েছেন তিনি। উক্ত শিক্ষার্থীকে স্থানীয় দুই ব্যাক্তি রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

শচীন দত্ত চট্টগ্রামের একটি বেসরকারী পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী। নিহত শচীনের গ্রামের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির এ এস আই আলউদ্দীন তালুকদার বলেন,সন্ধ্যা ৭টার সময় নগীরর টাইগার পাস মোড় এলাকায় এক বিশ্ববিদ্যালয় ছাত্র মোটরসাইকেলে করে চালিয়ে যাওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে উক্ত শিক্ষার্থী খুবই গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। লাশ ময়না তদন্ত্রের পর নিহতের পরিবারের কাছ লাশ হস্তান্তর করা হবে।

About desk

Check Also

সুখবরঃ ঘরে বসেই মিলবে ভবন নির্মাণের অনুমতি

নতুন কোনো ভবন নির্মাণের অনুমতি দিতে ইলেকট্রনিক কনস্ট্রাকশন পারমিটিং সিস্টেম (ইসিপিএস) করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *