Breaking News

মন ভালো নেই পরীমনির, পাশে দাঁড়ালেন নচিকেতা

নিজ বাসাতেই সময় কাটছে চিত্রনায়িকা পরীমনির। তবে তার মন ভালো নেই। এমন সময়ই পাশে দাঁড়ালেন দুই বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তী। তাই কি তার গান শুনে সাহস ফিরে পেতে চাইছেন পরীমনি?
সোমবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে ২০১৭ সালে গাওয়া নচিকেতার গান ‘এত সাহস কার’ শেয়ার করেছেন। যে গানের প্রতিটি পংক্তি যেন পরীমনির কথা বলে।

বিষয়টি নজরে আসে নচিকেতার। তিনি বলেন, ব্যক্তিগতভাবে পরীমনিকে আমার ভালো লাগে। তিনি ভীষণ সাহসী। যেটা বলা উচিত সেটা সবার সামনে বলার ক্ষমতা রাখেন। তার দেশের পুঁজিবাদের বিরুদ্ধে মুখ খুলেছেন অভিনেত্রী। যা খুব সহজ নয়। যা করছেন বেশ করছেন তিনি।

নচিকেতার ওই গানের দুটি লাইন খুবই জনপ্রিয়, ‘তোমার মন খারাপের কারণটা কে, এত সাহস কার?…. তাকে আকাশ থেকে এই মাটিতে নামানো দরকার।’ অভিনেত্রীর হয়ে কয়জন মুখ খুলছে? নচিকেতার আক্ষেপ, সমাজের এ ধারা সব জায়গাতেই সমান।

নচিকেতা উদাহরণ দেন ষাটের দশকের জনপ্রিয় অভিনেত্রী মালা সিন্‌হার। তিনি বলেন, ‘সেই সময় ওকে শুনতে হয়েছিল, ওর যাবতীয় উপার্জন নাকি বেশ্যাবৃত্তি করে হয়েছে। সমাজ বরাবর নিজের জোরে উপরে উঠতে থাকা নারীদের গায়ে কালি মাখিয়ে তাদের নিচে নামিয়েছে।’ পরীমনিকে তার খোলা বার্তা, ‘আপনাকে পূর্ণ সমর্থন জানাই। সব সময় পাশে আছি।’

About desk

Check Also

মারতে রাজি, মরতে রাজি না, চাঞ্চল্যকর তথ্য দিলেন পরীমনি !

মাদক মামলায় কারাগারের থেকে মুক্তির পরও আলোচনা থেমে নেই নায়িকা পরীমনিকে ঘিরে। বিভিন্ন সময় সোশ্যাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *