Breaking News

এবার সাকিবকে ছাড়িয়ে যাওয়ার অপেক্ষায় পরীমনি

বর্তমান বিশ্বে এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান। আন্তর্জাতিক পরিমণ্ডলে বাংলাদেশের সবচেয়ে বড় বিজ্ঞাপন তিনি। আইসিসির ওয়ানডে ও টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে অলরাউন্ডার তালিকায় শীর্ষে অবস্থান তার।

তবে বর্তমানে সবচেয়ে বেশি আলোচিত নাম নায়িকা পরীমনি। তাকে ঘিরে গত ২ মাস ধরে নিয়মিত সংবাদ প্রকাশ হচ্ছে। পর্দার গ্ল্যামারাস নায়িকা হিসেবেও তার খ্যাতি সবখানে। পরীমনি শিগগিরই ছুঁয়ে ফেলতে যাচ্ছেন সাকিব আল হাসানকে। হয়ত সাকিবকে ছাড়িয়েও যাবেন অচিরেই। এখন প্রশ্ন উঠতে পারে, একজন খেলোয়াড়ের সঙ্গে একজন অভিনয়শিল্পীর প্রতিযোগিতা কী করে হচ্ছে?

রূপালি পর্দার গ্ল্যামার কুইন কোনো দিক দিয়ে সাকিব আল হাসানকে ছাড়িয়ে যাচ্ছেন। দুজনের ক্ষেত্র দুটি সম্পূর্ণ আলাদা। তবে একটি জায়গায় একে অপরকে ছাড়িয়ে যাওয়ার সুযোগ রয়েছে। সেটা হলো বাংলাদেশে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে।

ফেসবুক ফলোয়ারের দিক থেকে সাকিব আল হাসানের খুব কাছাকাছি চলে এসেছেন পরীমনি। পরিসংখানে দেখা যাচ্ছে, খুব দ্রুতগতিতেই বাড়ছে তার ফলোয়ার সংখ্যা। আর তাই বাইশ গজের তারকাকে পেছনে ফেলে রূপালি পর্দার তারকার এগিয়ে যাওয়া এখন কেবল সময়ের অপেক্ষা। আজ বুধবার (৮ সেপ্টেম্বর) এখন পর্যন্ত সাকিব আল হাসানের অফিসিয়াল ফেসবুক পেজে ফলোয়ার সংখ্যা ছিল ১ কোটি ৪৯ লাখ ১৭৭ জন।

অন্যদিকে, পরীমনির ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৪ লাখ ৯ হাজার ৫৮২ জন। সম্প্রতি পরীমনির ফলোয়ার যে হারে বাড়ছে তাতে সাকিবকে কম সময়ের মধ্যে ধরে ফেলা অসম্ভবের কিছু নয়। সাকিবের আগে পরীমনি ফলোয়ার সংখ্যায় ছাড়িয়ে গেছেন বাংলাদেশ ক্রিকেটার মুশফিকুর রহিমকেও।

About desk

Check Also

অবাক কান্ডঃ ২০ বছরের ছোট ভাতিজাকে বিয়ে করলেন চাচি

রংপুরের পীরগাছায় ২০ বছরের ছোট ভাতিজাকে বিয়ে করেছেন চাচি। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক আলোচনার সৃষ্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *