Breaking News

চিত্রনায়িকা পরীমণির তিনদফা রিমান্ডে নেয়ার ঘটনায় প্রশ্ন তুলে হাইকোর্ট বলেছেন..

চিত্রনায়িকা পরীমণির তিনদফা রিমান্ডে নেয়ার ঘটনায় প্রশ্ন তুলে হাইকোর্ট বলেছেন, পুলিশ ডিপার্টমেন্টের বোঝা উচিত, মানুষের জীবন অত্যন্ত মূল্যবান। আইনি ভিত্তি ছাড়া পুলিশ রিমান্ড চাইতে পারে না। অথচ পুলিশ পরীমণিকে তিন বার রিমান্ডে নিয়েছে, যা ফৌজদারি বিচার ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করে।
মাদক মামলায় পরীমনিকে রিমান্ডে নেয়ার বৈধতা চ্যালেঞ্জ করে করা আবেদনের শুনানির লিখিত আদেশে বুধবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চর এসব কথা বলেন।

হাইকোর্ট বলেছেন, উচ্চ আদালতের নির্দেশনা ভঙ্গ করে তদন্তকারী কর্মকর্তা পরীমনিকে তিনবার রিমান্ডে নিয়েছেন। যেখানে প্রথমবারই রিমান্ডে তাকে জিজ্ঞাসাবাদ করার যথেষ্ট সময় পেয়েছেন।
রাজধানীর বনানীর বাসা থেকে গত ৪ আগস্ট পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরদিন মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

এরপর তিন দফা রিমান্ডে নেয়া হয় পরীমনিকে। ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতে তার জামিন আবেদন করা হয়। এ বিষয়ে ১৩ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করেন আদালত।

এমন অবস্থার প্রেক্ষাপটে ২৬ আগস্ট পরীমনির মামলার জামিন আবেদনের ওপর দ্রুত শুনানি করতে কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। একই সঙ্গে ১ সেপ্টেম্বরের মধ্যে এ রুলের জবাব দিতে বলা হয়। পরে পরীমণির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করা হয়।

৩১ আগস্ট মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমনি জামিন পান। এর পরদিন কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

About desk

Check Also

আমার জীবন নিয়ে যারা খেলতে চায়, আমি তাদের সঙ্গে খেলতে প্রস্তুতঃ পরীমনি

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *