Breaking News

রাতে নামছেন কি না মেসি-নেইমার, জানালেন পচেত্তিনো

আন্তর্জাতিক বিরতি শেষে আবারো শুরু হচ্ছে ক্লাবের খেলা। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ সময় শনিবার রাত ৯টায় ঘরের মাঠে ক্লেরমন্টের মুখোমুখি হবে পিএসজি।

স্বাভাবিকভাবেই এই ম্যাচে মেসি ও নেইমার খেলবেন না বলে আগের দিন সংবাদ সম্মেলনে জানান পচেত্তিনো। মেসির জাতীয় দল সতীর্থ লেয়ান্দ্রো পারেদেসকেও পাবে না প্যারিসের দলটি।

‘ওই খেলোয়াড়রা খুব সকালে নিজেদের দলের হয়ে খেলেছে। তাই লেয়ান্দ্রো পারেদেস, লিওনেল মেসি ও নেইমার আগামীকালকের ম্যাচের স্কোয়াডে থাকবে না। গত ৩০ অগাস্ট রাঁসের বিপক্ষে লিগ ম্যাচে পিএসজির হয়ে অভিষেক হয় ছয়বারের বর্ষসেরা ফুটবলারের। দ্বিতীয়ার্ধে নেইমারের বদলি নামেন সাবেক বার্সেলোনা তারকা। ফলে মেসি, নেইমার ও এমবাপেকে একসঙ্গে দেখা হয়নি।

এরপরও অবশ্য এই তিনজনকে একসঙ্গে পিএসজির জার্সিতে না দেখতে পাওয়ার সম্ভাবনাও ছিল। দলবদলের শেষ দিন পর্যন্ত এমবাপেকে দলে ভেড়াতে জোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় রিয়াল মাদ্রিদ। ফ্রান্সের হয়ে ২০১৮ বিশ্বকাপ জেতা এমবাপে নিজেও চেয়েছিলেন চলতি মৌসুমেই ইউরোপের সফলতম দলটিতে যোগ দিতে।

এরপর ফ্রান্সের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে গিয়ে চোট পান ২২ বছর বয়সী এই ফুটবলার। পচেত্তিনো জানালেন, পুরোপুরি ফিট হওয়ার পথেই আছেন এমবাপে। ঠিক সময়ে ফিটনেস ফিরে পেলে আসছে ম্যাচে খেলবেন তিনি। আর সেটা হলে গ্রীষ্মকালীন দলবদলের পর প্রথম পিএসজির জার্সিতে মাঠে নামবেন এমবাপে।

About desk

Check Also

তামিমকে বিশ্বকাপ দলে নিতে মানববন্ধন

গত ৬টি টি-টোয়েন্টি বিশ্বকাপেই তামিম ইকবাল ছিলেন দলের অন্যতম সদস্য। সবশেষ ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপেও তামিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *