Breaking News

স্কুল খোলার একদিন আগেই চুরি

করোনাভাইরাসের প্রকোপ কমে আসায় রোববার থেকে খুলছে সারাদেশের স্কুল-কলেজ। এর মাত্র একদিন আগেই নীলফামারীর ডোমার উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ে চুরি হয়েছে।
শুক্রবার রাতে ডোমার শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিসকক্ষের তালা ভেঙে বিভিন্ন মালামাল চুরি হয়েছে।

জানা গেছে, ডোমার পৌরসভার প্রাণকেন্দ্রের শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কম্পিউটার, সিসি ক্যামেরা ও মনিটর, রাউটার ও জাতীয় পতাকা চুরি করে নিয়ে গেছে চোরচক্র। এছাড়া প্রতিষ্ঠানটির বিভিন্ন মূল্যবান আসবাব ও মালামাল তছনছ করে দিয়ে গেছে তারা। শনিবার সকালে স্কুলের অফিস সহায়ক কাম প্রহরী রুবেল ইসলাম অফিসকক্ষের তালা ভাঙা দেখতে পেয়ে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতিকে মোবাইলে জানান।

এদিকে খবর পেয়ে প্রধান শিক্ষক গোলাম সারওয়ার বাবু ও কমিটির সভাপতি রাশেদ মাহমুদ উজ্জ্বল তাৎক্ষণিক স্কুলে এসে পুলিশে খবর দেন।

ম্যানেজিং কমিটির সভাপতি রাশেদ মাহমুদ উজ্জ্বল জানান, এর আগেও একাধিকবার এ বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছিল। স্থানীয়ভাবে সেই সময়ে মীমাংসা করা হয়েছিল।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সারওয়ার বাবু জানান, চুরি হওয়া মালামালের তালিকা করে থানায় অবহিত করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

ডোমার থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About desk

Check Also

সুখবরঃ মাঠ প্রশাসনে ৪ হাজার ২০৭ পদে নিয়োগ শিগগিরই

মাঠ প্রশাসনে নিয়োগবিধি সংশোধন, অবসর, মৃত্যু, পদোন্নতি ও নতুন পদ সৃজনের কারণে শুন্য আছে ৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *