Breaking News

হঠাৎ অসুস্থ পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি এখন বাসা থেকেই বের হচ্ছেন না। জামিনে মুক্ত হয়ে বাসায় আসার পর থেকেই তিনি অসুস্থ বলে জানিয়েছেন তার নিকটআত্মীয়রা। খুব কাছের মানুষ ছাড়া কারও সঙ্গে দেখা করছেন না তিনি।

পরীমনির বনানীর বাসায় গেলে জানানো হয়, তিনি খুবই অসুস্থ। ঠিকমতো খেতেও পারছেন না। নাম প্রকাশ না করার শর্তে ওই ভবনের অন্য ফ্ল্যাটের এক বাসিন্দা জানান, খুব জরুরি কাজ ছাড়া বের হচ্ছেন না তিনি। পুলিশ তার গাড়ি জব্দ করায় বের হতে অসুবিধা হচ্ছে।

এদিকে আগামী ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। এরপরই শুটিংয়ে ফিরবেন পরীমনি, এমনটাই জানা গেছে। ‘প্রীতিলতা’ সিনেমার চিত্রনাট্যকার গোলাম রাব্বানী বলেন, স্বাভাবিক জীবনে ফেরার জন্য তিনি কাজে ব্যস্ত হওয়ার চেষ্টা করছেন। প্রীতিলতার চরিত্রটি আরও ভালোভাবে বোঝার জন্য তাকে কিছু বইপত্র দিয়েছি। তিনি সেগুলো পড়ছেন। আগামী মাস থেকেই প্রীতিলতার শুটিং শুরু করব। এর আগেই আশা করি তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।

এদিকে পরীমনির বাসার সামনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, সাংবাদিক, চলচ্চিত্রকর্মীদের আনাগোনা বেড়েছে। পরীমনির বাসার আশপাশের লোকজন জানিয়েছেন, ইদানীং তার বাসার সামনে প্রায়ই উৎসুক মানুষ ভিড় করেন। অনেকেরই গতিবিধি সন্দেহজনক। আবার অনেকেই এখানে আসেন, তার সঙ্গে দেখা করতে।

পরীমনি এখন জামিনে মুক্ত। আগেই জানা গিয়েছিল এই সময়ে তিনি চাইলে শুটিং করতে পারবেন এবং পরীমনি নিজেও শুটিংয়ে ফেরার ইচ্ছে প্রকাশ করেন। তবে তিনি কবে স্বাভাবিক ছন্দে ফিরতে পারবেন, তা দেখার বিষয়।

গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। মাদকের মামলায় তার ৫ আগস্ট চার দিনের, ১০ আগস্ট দুই দিনের ও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরীমনি গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে ২৬ দিন বন্দী ছিলেন।

About desk

Check Also

আমার জীবন নিয়ে যারা খেলতে চায়, আমি তাদের সঙ্গে খেলতে প্রস্তুতঃ পরীমনি

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *