Breaking News

পরীক্ষার জন্য বেরিয়ে দুই মেয়েসহ মা নিখোঁজ

লক্ষ্মীপুরের রামগতিতে শিশুসন্তানকে স্কুলে নিয়ে যাওয়ার পথে নিখোঁজ মা ও দুই সন্তানের সন্ধান তিনদিনেও পাওয়া যায়নি। গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) স্কুলের উদ্দেশে বের হয়ে দুই মেয়েসহ মা নিখোঁজ। আজ শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত মা ও দুই মেয়ের খোঁজ পাওয়া যায়নি।

গত বৃহস্পতিবার (১১ সেপ্টেম্বর) সকালে রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রাম থেকে সন্তান সামিয়া (৮) ও ফাতেমাকে (৪) সাথে নিয়ে মা মারজাহান বেগম (২৮) রামদয়াল আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের উদ্দেশে বের হন। শিশু সামিয়া ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। মা মারজাহানের ব্যবহৃত মোবাইলটিও বন্ধ রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, তারা বিদ্যালয়েও যায়নি। এমনকি কোনো আত্মীয়-স্বজনের বাড়িতেও যায়নি তারা। তাদের সন্ধ্যানে পাগলপ্রায় বাবা হেলাল উদ্দিনসহ পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে তাদের সন্ধান চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে শুক্রবার মারজাহান বেগমের স্বামী হেলাল উদ্দিন বাদী হয়ে রামগতি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

মারজাহানের স্বামী মো. হেলাল উদ্দিন বলেন, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়া ও ছোট মেয়ে ফাতেমাকে নিয়ে আমার স্ত্রী মারজাহান বেগম স্কুলে যাওয়ার জন্য ঘর থেকে বের হন। কিন্তু আমার স্ত্রী মেয়েদের নিয়ে স্কুলে যাননি বলে মোবাইল ফোনে স্কুলের শিক্ষিকা শিলা আক্তার জানান। তখন থেকে তাদের খোঁজ শুরু করি। এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খুঁজে তাদের পাইনি। এখনো কেউ তাদের কোনো সন্ধান দিতে পারেনি। স্ত্রী ও দুই সন্তানকে ফিরে পেতে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, দুই মেয়েসহ মা নিখোঁজের ঘটনায় হেলাল উদ্দিন বাদী হয়ে শুক্রবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজের ঘটনাটি বিভিন্ন থানায় জানানো হয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।

About desk

Check Also

সুখবরঃ ঘরে বসেই মিলবে ভবন নির্মাণের অনুমতি

নতুন কোনো ভবন নির্মাণের অনুমতি দিতে ইলেকট্রনিক কনস্ট্রাকশন পারমিটিং সিস্টেম (ইসিপিএস) করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *