Breaking News

জামালপুরে মাদ্রাসা থেকে রহস্যজনকভাবে ৩ শিশু ছাত্রী নিখোঁজ

জামালপুরের ইসলামপুরে মাদরাসার আবাসিক হল থেকে মীম (৯), মনিরা (১১) ও সূর্যবানু (১০) নামে দ্বিতীয় শ্রেণির তিন শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।

উপজেলার গোয়ালেরচর ইউনিয়নে অবস্থিত মাদরাসাটির নাম বাংলা বাজার সভুকড়া দারুতাক্কুয়া মহিলা কওমি মাদরাসা। ওই তিন শিক্ষার্থীর মধ্যে মীম উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ার চর সরদার পাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে, মনিরা গোয়ালের চর ইউনিয়নের সভুকড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে ও সূর্যবানু দক্ষিণ সভুকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে। এ ঘটনায় সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকরা ইসলামপুর থানায় একটি জিডি করেছেন।

নিখোঁজ মীমের মা হাসিনা বেগম জানান, রবিবার দুপুরে মাদ্রাসা থেকে জানানো হয় যে, মীম মাদ্রাসায় নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করেও মেয়েকে পাওয়া যায়নি। মাদ্রাসার মুহতামিম আসাদুজ্জামান জানান, রবিবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য ছাত্রীদেরকে ডেকে উঠানো হয়।

সবাই নামাজ পড়তে গেল ওই তিন ছাত্রী পিছনের জানালা দিয়ে পালিয়ে যায়। পরে অবিভাবকদের জানানো হয়। ইসলামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাজেদুর রহমান জানান, নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। মাদ্রাসার মুহতামিমকে নজরদারিতে রাখা হয়েছে।

About desk

Check Also

আজব অসুখ, ফোন হাতে নিলেই মুহূর্তে গায়েব সব ডেটা

ধরুন আপনার হাতের ফোনটি কাউকে দিয়েছেন। কিছুক্ষণ পরেই হঠাৎ জানতে পারলেন আপনার সব ডেটা শেষ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *