Breaking News

এবার সবার ভালোবাসা চাইলেন পরীমণি

মাদক মামলায় ২৭ দিন কারাভোগের পর গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্ত হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি।
কারাগার থেকে বেরিয়ে খোলা জিপে চেপে ভক্তদের ভালোবাসার জবাব দিয়েছিলেন তিনি। সেই সময়ে তার হাতের তালুতে মেহেদী অঙ্কিত ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখাটি সবার নজরে পড়ে। পরীমণির এই কথাটি রাতারাতি ভাইরাল হয়ে যায়।

এদিকে ৯ সেপ্টেম্বর বুধবার আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন পরীমণি। আদালত থেকে বেরিয়ে এবারও পরীমণি মেলে ধরলেন নিজের হাত। এবার হাতের তালুতে অঙ্কিত রয়েছে, ‘লাভ মি মোর’।
পরীমণি এবার বললেন, তাকে আরও ভালোবাসতে। বলবেনই বা না কেন, পরীমণি গ্রেপ্তার হওয়ার পর থেকে ভক্তরা যেভাবে তার পাশে থেকেছে তা হয়তো কল্পনাও করেননি তিনি। আর সেইসব ভালোবাসার মানুষদের কাছে আরও ভালোবাসা চাইবেন এটাইতো স্বাভাবিক।

বুধবার ১১টার দিকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়েছিলেন। ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ দিন পরীমণির পরবর্তী হাজিরার তারিখ ঠিক করেন। আগামী ১০ অক্টোবর পরীমণিকে আবার হাজিরা দিতে হবে বিচারিক আদালতে।

গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

About desk

Check Also

অবাক কান্ডঃ ২০ বছরের ছোট ভাতিজাকে বিয়ে করলেন চাচি

রংপুরের পীরগাছায় ২০ বছরের ছোট ভাতিজাকে বিয়ে করেছেন চাচি। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক আলোচনার সৃষ্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *