আলমডাঙ্গায় চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গ’ণধ’র্ষণ, অতঃপর…

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় চাকরির দেওয়ার কথা বলে এক নারীকে ডে‌কে নি‌য়ে এক‌টি সংঘবদ্ধচক্র গণধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ভুক্তোভোগী নারী বাদি হয়ে আলমডাঙ্গায় থানায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও একজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মুলামকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (আজ) ওই নারীর ডাক্তারি পরিক্ষা করা হবে বলে জানিয়েছে পুলিশ।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, স্বামীর সাথে ওই নারীর মনমালিন্য হওয়ায় দীর্ঘদিন যাবত পিতার বাড়িতে তার ১২ বছরের মেয়েকে নিয়ে থাকতেন। সংসারে অভাব অনটনের কারণে মানুষের বাড়িতে ঝিয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে ওই নারী।

এই পরিস্থিতিতে ওই নারীর পূর্বপরিচিত আলমডাঙ্গা উপজেলার আসমানখালি গ্রামের মৃত মনসেরের ছেলে মিজানুর কালুকে অভাব অনটনের কথা জানায় এবং একটি ভালোমানের কাজের সন্ধান করে দেয়ার অনুরোধ করেন।
সেই সুবাদে গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ওই নারীকে আসমানখালি বাজারে আসতে বলে। পরে বাজারে অবস্থিত জনৈক রশিদের বাড়িতে একটি কক্ষের মধ্যে নিয়ে জোরপূর্বক মামলার দুই নম্বর আসালী হাবু জোরপূর্বক ধর্ষন করেন।

এরপর সংঘবদ্ধভাবে সাতজনসহ আরও অজ্ঞাত একজন আমাকে গণধর্ষণ করেন। পরে ওই নারী কৌশলে পালিয়ে বাড়ীতে চলে যায়। পরে তারা বিষয়টি টাকা দিয়ে মিমাংসা করারও চেষ্টা করে।
এদিকে গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ভুক্তোভোগী নারী বাদি হয়ে আলমডাঙ্গায় থানায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও একজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

ধর্ষণকারীরা হলো-শালিকা গ্রামের আবু ছদ্দিনের ছেলে মুলাম হোসেন(৫০), বন্দরভিটা গ্রামের মৃত সেন্টুর ছেলে রিপন ওরফে লিপন(৩৫), শালিকা গ্রামের বারেক আলীর ছেলে হাসান(৪০), জসিম উদ্দিনের ছেলে নাজিরুল(২৫), মহেশপুর গ্রামের মৃত তপেল বিশ্বাসের ছেলে হাবু(৪২), নান্দবার গ্রামের মান্নানের ছেলে হামিদুল(৩৪), আসমানখালী গ্রামের মনসের আলীর ছেলে মিজানুর কলুসহ অজ্ঞাত ১ জন ব্যাক্তি।

এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মুলামকে গ্রেফতার করেছে। আজ বৃহস্পতিবার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরিক্ষা করা হবে। আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, ধর্ষণের ঘটনায় ওই মহিলা বাদি হয়ে মামলা দায়ের করেছে। মামলার এজাহার ভুক্ত ১ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

About desk

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় হিযবুত তাহরীর সদস্য গ্রে’ফ’তা’র।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় হিযবুত তাহরীর (নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন) এক সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। গত শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *