Breaking News

শিবালয়ে গণপিটুনিতে ডা’কা’ত নি’হ’ত

মানিকগঞ্জের শিবালয়ে গণপিটুনিতে আতোয়ার রহমান এক ডা’কা’ত সদস্য নি’হ’ত হয়েছেন। গতকাল সোমবার রাতে উপজেলার বকচর গ্রামে এই ঘটনা ঘটে। এর আগে ডাকাতের হামলায় বাড়ির গৃহকর্তাসহ তিনজন আ’হ’ত হয়েছেন।
আ’হ’ত ব্যক্তিরা হলেন, বকচর গ্রামের অটল চক্রবর্তী এবং তার স্ত্রী শিপ্রা রানি চক্রবর্তী ও মা গীতা রানি চক্রবর্তী। তাদের জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় জনপ্রতিনিধি এবং গ্রামপুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত তিনটার দিকে পাঁচ থেকে ছয়জনের এক ডা’কা’ত সদস্য বকচর গ্রামের অটল চক্রবর্তীর বাড়িতে হানা দেয়। এ সময় ডা’কা’তে’রা অটল গোস্বামী, তার স্ত্রী ও মায়ের হাত-পা বেঁধে মারধর শুরু করেন। এরপর ঘরের ভেতরে স্বর্ণালঙ্কার ও মালামাল লুট করার সময় প্রতিবেশীরা এগিয়ে এসে দুই ডা’কা’ত সদস্যকে আটক করেন। বাকি ডাকাতেরা পালিয়ে যান।

স্থানীয় মহাদেবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ইয়াকুব আলী মোল্লা জানান, ঘটনার পর গ্রামবাসী দুই ডাকাত সদস্যকে আটক করে গণপিটুনি দেন। এতে আতোয়ার রহমান ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে আজ মঙ্গলবার সকালে পুলিশ ওই গ্রাম থেকে নিহত আতোয়ারের লা”শ উদ্ধার করে। এ ছাড়া আটক ডা’কা’ত সদস্য লিটন শেখকে (৩৫) পুলিশের কাছে দেওয়া হয়েছে। লিটনের বাড়ি সদর উপজেলার মিতরা গ্রামে।

এ ব্যাপারে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, এলাকাবাসীর গণপিটুনিতে এক চোর মারা গেছেন। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

About desk

Check Also

প্রকৌশলীর মোটরসাইকেল আটক করায় ট্রাফিক অফিসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মোটরসাইকেল ও অন্যান্য যানবাহন চেকিং করছিল ট্রাফিক পুলিশ। সেখানে নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *