Breaking News

মা’দকা’সক্ত ছেলেকে পু”লিশে দিলেন পি”তা অতঃপর…

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রেসের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জাফরুল আলম চৌধুরীর (৫৯) করা মামলায় ছেলে মো. শাখাওয়াত শাহরিয়ার চৌধুরীকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (২ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে নগরের আকবরশাহের লেইনে শামিম প্রাঙ্গন (প্রকাশ ডাক্তার হোসেনের মেয়ের বাড়ি) থেকে তাকে আটক করে পুলিশ।

মামলার এজহার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে মোহাম্মদ জাফরুল আলম চৌধুরী বাসার বাথরুমে অজু করছিলেন। এ সময় তার ছেলে মাদক সেবনের জন্য টাকা দাবি করে। তিনি টাকা দিতে না চাইলে ছেলে কিল-ঘুষি লাথি মেরে বাথরুমে ফেলে দেয়। একপর্যায়ে পিতাকে হত্যার উদ্দেশ্যে চেয়ার দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর জখম হোন জাফরুল আলম। এ ঘটনায় নগরের পাঁচলাইশ থানায় একটি মামলা দয়ের করেন জাফরুল আলম।

এ বিষয়ে ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জাফরুল আলম চৌধুরী বলেন, ‘আমার ছেলে মায়ের আস্কারা পেয়ে পেয়ে মাথায় উঠে গেছে। ছেলেকে পড়াশোনা করানোর বিভিন্নভাবে চেষ্টা করেও পারিনি। আমার এক ছেলে ডাক্তার, এক ছেলে ইঞ্জিনিয়ারিং পড়ছে৷ কিন্তু এই ছেলেকে সর্বোচ্চ চেষ্টা করেও পড়াশোনা করানো সম্ভব হয়নি।’

তিনি বলেন, ‘ছেলেকে আমি এর আগে হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা করিয়েছি। কিন্তু তার মা তাকে সেখান থেকে নিয়ে আসে৷ সে প্রতিনিয়ত পরিবারে অত্যাচার চালায়। এর আগে তাকে কয়েকবার জেল হাজতেও পাঠিয়েছি। কিন্তু তার মা তাকে আবার বের করে নিয়ে আসে।’পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাহেদুল কবির বলেন, এক পিতার অভিযোগের ভিত্তিতে ছেলেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকসেবনের টাকার জন্য এই ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে।

About desk

Check Also

প্রকৌশলীর মোটরসাইকেল আটক করায় ট্রাফিক অফিসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মোটরসাইকেল ও অন্যান্য যানবাহন চেকিং করছিল ট্রাফিক পুলিশ। সেখানে নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *